Responsive Ad Slot

সর্বশেষ

latest

মাশরাফীর নানা পদক্ষেপে করোনাশূন্য নড়াইল

মাশরাফীর নানা পদক্ষেপে করোনাশূন্য নড়াইল। প্রাণঘাতী করোনা ভাইরাসের প্রাদুর্ভাব শুরুর থেকে নড়াইল জেলায় বেশ কিছু চোখে পড়ার মতো পদক্ষেপ গ্রহণ করেন নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফী বিন মুর্তজা।

Tuesday 12 May 2020

/ by Admin

মাশরাফীর নানা পদক্ষেপে করোনাশূন্য নড়াইল। প্রাণঘাতী করোনা ভাইরাসের প্রাদুর্ভাব শুরুর থেকে নড়াইল জেলায় বেশ কিছু চোখে পড়ার মতো পদক্ষেপ গ্রহণ করেন নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফী বিন মুর্তজা। যার প্রসংশা করেছেন স্বয়ং প্রধানমন্ত্রীও।
নড়াইল-১ আসনের সংসদ সদস্যের ভুমিকা যদিও কম ছিলনা৷ এই দুজনের এমন উদ্যোগের সুফল পেতে শুরু করেছে নড়াইলবাসী।
নড়াইল জেলায় ক’রো’নাভা’ইরাসে আ’ক্রা’ন্ত ১২ জনের সবাইকে ক’রো’না নে’গে’টি’ভ ঘো’ষ’ণা করেছে স্বা’স্থ্য বিভাগ। এর ফ’লে নড়াইল জেলাকে ক’রো’না মু’ক্ত ঘো’ষ’ণা করেছে নড়াইল জেলা প্রশাসক।
গত রবিবার (১০ মে) এবং সোমবার (১১ মে) নড়াইল সদরে তিন চিকিৎ’সকসহ চারজন এবং লোহাগড়ায় তিন চিকিৎ’সকসহ আটজনের দ্বিতীয় দ’ফা’য় ন’মু’না প’রীক্ষায় রিপোর্ট নেগেটিভ এসেছে।
গত সোমবার (১১ মে) সকালে নড়াইলের সিভিল সার্জন ডা. আব্দুল মোমেন বিষয়টি নিশ্চিত করে বলেন, বর্তমানে নড়াইল জেলা করোনা মুক্ত। জেলায় করোনা শনাক্ত হওয়া কোনা রোগী নেই।
এর আগে জেলার লো’হাগ’ড়া পৌর এলাকায় প্রথম করোনায় আক্রান্ত রোগী সৈয়দ সুজন আলীকে ক’রো’না মু’ক্ত ঘো’ষ’ণা করে স্বাস্থ্য বিভাগ।
এ বিষয়ে জেলা প্রশাসক আনজুমান আরা বলেন, ‘নড়াইলে বর্তমানে ক’রো’না রো’গীর সংখ্যা শূ’ন্য। তবে ক’রো’না মু’ক্ত বলা যাবে না।’
উল্লেখ্য, নড়াইল জেলায় করোনা মোকাবেলায় মাশরাফীর উদ্যোগের প্রসংশা করেছেন সকলেই। ক’রো’না মো’কাবে’লায় ডাক্তার ও সাংবাদিকদের মধ্যে পি’পিই বি’তর’ণ করেন মাশরাফী। নড়াইল জেলা হাস’পাতাল, পুলিশ লাইন ও শহরের প্রবেশ পথে স্হাপন করেন জীবাণুনাশক কক্ষ। চালু করেন ভ্রা’ম্যমাণ মেডি’কেল টিম ও টেলিমেডিসিন সেবা। এছাড়াও লকডাউন নিশ্চিত করতে নড়াইলের ৫ হাজারেরো বেশি মানুষকে খা’দ্য ও আ’র্থিক স’হা’য়তা করেন মাশরাফী। তার এসব পদক্ষেপে সহ’যোগি’তা করেছে তার নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশন।

>>আপডেট নিউজ পেতে নিচের ফেইসবুক পেজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুন।

No comments

Post a Comment

Don't Miss
© all rights reserved.
Made with by Science Tech BD